বিদেশিদের হত্যা করছে ৭১ ও ৭৫ এর খুনিরা- নৌমন্ত্রী

নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, ঢাকার গুলশানে ও রংপুরে ২ জন বিদেশি নাগরিক হত্যা হলো রাজনৈতিক ষড়যন্ত্র। দেশ ও সরকারকে বদনাম করার জন্য ৭১ ও ৭৫’র খুনিরাই এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। পুলিশ তদন্ত করছে। অচিরেই মূল হোতারা ধরা পড়বে। সেই সঙ্গে নবাব সিরাজউদ্দৌলাকে হত্যা, কাশিমপুর ষড়যন্ত্রের মতো মা-ছেলে লন্ডনে বসে শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে। বিএনপি বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে ক্ষমতায় এসেছে। তারা যতবার ক্ষমতায় এসেছে ততবার রাজপথে পাখির মতো গুলি করে মানুষ হত্যা করেছে। বর্তমান সরকার দেশকে উন্নয়শীল রাষ্ট্রে পরিণত করছে তাতে খালেদার গাত্র জ্বালা হয়ে গেছে। তাই সে চিকিৎসার নামে লন্ডনে বসে শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে। জানি না সে আর দেশে আসবে কিনা। তবে আমরা তার সকল ষড়যন্ত্র প্রতিহত করে বাংলাদেশকে একটি ধর্ম নিরেপেক্ষ দেশ গঠন করব।
সোমবার বিকেলে নারায়ণগঞ্জ বন্দরের লাঙ্গলবন্দে ব্রাহ্মণপুত্র নদ খনন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।
নারায়ণগঞ্জ ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সেলিম ওসমান, বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমোডোর মোজাম্মেল হক, জেলা পরিষদের প্রশাসক আঃ হাই, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মুকুল, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনারা নাজমীন প্রমুখ। বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও রাজনৈতিক নেতারা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সভাস্থলে যোগ দেন।
প্রধান অতিথি আরো বলেন, বঙ্গবন্ধুর পরে বিগত সরকারগুলি দেশের কোন উন্নয়ন করেনি। আমরা ২০ হাজার কিলোমিটার নদী খনন করে নাব্যতা ফিরিয়ে এনেছি। আজ প্রধানমন্ত্রী জলবায়ু পরিবর্তন পরিকল্পনায় আন্তর্জাতিক পুরস্কারে ভূষিত হয়েছেন। জয় করেছেন সমুদ্রের বিশাল জলসীমা। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশকে আরো এগিয়ে নেয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর